Friday , 23 February 2018
Home রাজনীতি খালেদা জিয়া আদালতে নির্লজ্জ মিথ্যাচার করেছেনঃওবায়দুল কাদের

খালেদা জিয়া আদালতে নির্লজ্জ মিথ্যাচার করেছেনঃওবায়দুল কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়া আদালতে গিয়ে আওয়ামী লীগ ও শেখ হাসিনার সম্পর্কে যে নির্লজ্জ মিথ্যাচার করেছেন তা রাজনৈতিক ভাষা নয়, এটা রাস্তার ভাষা।

ওবায়দুল কাদের বলেন, তিনি (খালেদা) আদালতে গিয়ে এমন কিছু বিষয়ের অবতারণা করেছেন, সেটা রাজিনৈতিক বক্তব্য। যা দেশের রাজনৈতিক অঙ্গনে বিভ্রান্তি সৃষ্টি করবে।

শুক্রবার নোয়াখালীর কবিরহাট উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মহিলা সমাবেশে যোগদানের প্রাক্কালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সময় জেলা প্রশাসক মাহবুবুল আলম তালুকদার ও পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, ওয়ান ইলেভেনের সময় তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসম্মানজনক ও অপমানজনক ভাবে আদালতে নেওয়া হয়েছে। অথচ সেই সময়ের প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে আধুনিক সকল সুযোগ সুবিধাসহ বাড়ি বরাদ্দ করে সাব-জেল তৈরী করে সেখানে নেওয়া হয়। অথচ খালেদা জিয়া আদালতে বলেন শেখ হাসিনা লাকি, তাকে কখনো আদালতে যেতে হয়নি।

তিনি আরো বলেন, ত্রাণ দিতে গিয়ে ত্রাণ সরবরাহের পথ রুদ্ধ করবেন না। ত্রাণ সরবরাহ করা না গেলে ছয় লাখ মানুষ কষ্ট পাবে। ত্রাণ দেওয়ার নামে ঢাকা থেকে চট্টগ্রাম এবং চট্টগ্রাম থেকে কক্সবাজার মহাসড়কে যাওয়া-আসার সময় রাস্তায় সভা করে রাজনৈতিক অঙ্গনে বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না।

ওবায়দুল কাদের বলেন, ত্রাণের নাম করে তিন দিন ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অচল করে রাখবেন। এতে ত্রাণ সরবরাহের পথ বন্ধ হয়ে যাবে। বিষয়টি মানবিক হলেও তাদের উদ্দেশ্য রাজনৈতিক।

খালেদা জিয়ার উদ্দেশ্যে মন্ত্রী আরো বলেন, বাংলাদেশের শত শত মানুষকে তিনি পুড়িয়ে মেরেছেন। শত শত মানুষের কান্নার রোল এখনো বাংলার আকাশে ভেসে আসছে। আদালতে গিয়ে কান্নাকাটি করে জনগণের কাছে মায়া কান্না দেখিয়ে তথাকথিত সহানুভূতি অর্জনের চেষ্টা করছেন। পুত্রহারা মাকে সান্ত্বনা দিতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে নিষ্ঠুর আচরণের মুখোমুখি হয়েছেন, তা বিশ্বের কোনো সভ্যতার মধ্যে পড়ে না।

ট্যাগ সমূহঃ
ডেস্ক প্রকাশক (উ/প্র) | Published On:October 28, 2017

❝আরো পড়ুন❞

➧জানুন বিয়ের পর কেন ছিপছিপে মেয়েদেরও কোমড় ,স্তন চওড়া এবং মোটা হয়ে যায়

➧যে কনডম যৌনতৃপ্তি বাড়াবে এবং আটকাবে এইচআইভি ভাইরাসের সংক্রমণ

➧মিলিত হওয়ার সময় প্রচণ্ড ব্যথা? সহজেই মুক্তি পেতে পারেন

➧নতুন বিয়ে হয়েছে? জানুন কাছে আসার টিপস্

➧জেনে নিন যেভাবে আপনি নিজেই ঘরে বসে তৈরি করতে পারেন যৌন উত্তেজক ভায়াগ্রা

➧বাচ্চা হওয়ার পরই এনজয় করা যায় স্পাইসি শারীরিক সম্পর্ক !

❝এই বিভাগের আরো পোস্ট পড়ুন❞

  • ➧টাঙ্গাইলের উপনির্বাচনে অংশ নিতে পারবেন না কাদের সিদ্দিকী

  • ➧নারায়ণগঞ্জে প্রার্থী হারলেও বিএনপির বিজয় হয়েছে: ফখরুল

  • ➧জাতীয় পার্টি গৃহপালিত বিরোধী দলঃ এরশাদ

  • ➧স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন বিএনপির চেয়ারপারসন

  • ➧সরকারে গেলে ক্ষমতায় ভারসাম্য আনবে বিএনপি: খালেদা