Friday , 23 February 2018
Home --রাজধানী-- মোবাইলফোন চোর সন্দেহে কিশোরীকে পুড়িয়ে হত্যা!

মোবাইলফোন চোর সন্দেহে কিশোরীকে পুড়িয়ে হত্যা!

মোবাইলফোন চুরি করেছে এমন সন্দেহে নরসিংদীর শিবপুর উপজেলায় আজিজা খাতুন (১৫) নামের এক কিশোরীকে গায়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটিয়েছেন ওই কিশোরীর আপন চাচি বিউটি বেগম।

শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে আজিজার গায়ে আগুন দেওয়া হয়। পরে তাকে তার স্বজনরা উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন। শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

আজিজা শিবপুর উপজেলার খনকুট গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে। ঢামেকে আব্দুস সাত্তার সাংবাদিকদের জানান, সম্প্রতি তাদের এলাকায় বেশ কয়েকটি মোবাইলফোন চুরি হয়েছে। তার ভাইয়ের স্ত্রী বিউটি বেগমেরও একটি মোবাইলফোন চুরি যায়। শুক্রবার রাতে বিউটি বেগম ও তার কিছু লোক এসে আজিজাকে নিয়ে যায় ও নিজের মোবাইল ফেরত চায়। মোবাইল সম্পর্কে জানে না জানালে ক্ষিপ্ত হয়ে আজিজার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন বিউটি বেগম।

আব্দুস সাত্তার আরো বলেন, ‘আমার মেয়েকে মোবাইল চুরির অপবাদ দিয়ে হাত-পা বেঁধে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় তারা। অথচ আমার মেয়ের কোনো অপরাধই ছিল না।’

ঢামেক সূত্র জানিয়েছে, আজিজাকে আগুন দেওয়ায় তার মুখ ও মাথা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল। এ ছাড়া তার শরীরের বিভিন্ন অংশ পুড়ে গিয়েছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বলেন, ‘নিহতের আজিজার গায়ে তার চাচি আগুন দিয়েছে বলে আমাদের কাছে অভিযোগ করেছেন তার স্বজনরা। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।’

ট্যাগ সমূহঃ
ডেস্ক প্রকাশক (উ/প্র) | Published On:October 28, 2017

❝আরো পড়ুন❞

➧যাদেরপুরুষাঙ্গ ছোট তাদের জন্য বিজ্ঞানীদের নতুন বিষ্ময়কর তথ্য!

➧যে কনডম যৌনতৃপ্তি বাড়াবে এবং আটকাবে এইচআইভি ভাইরাসের সংক্রমণ

➧মন থেকে শরীরের যাত্রা কত দিনে?

➧যে কারণে নিজেদের যৌনজীবন নষ্ট করেন নারীরা

➧কী কী খেলে নারীর যৌনাঙ্গ সুস্থ-স্বাভাবিক থাকে

➧যে একেবারে রেগেমেগে আগুন হয় আপনার প্রেমিক

❝এই বিভাগের আরো পোস্ট পড়ুন❞

  • ➧ঢাকার প্রবেশের মুখে যানজট কমানোর নানামুখী উদ্যোগ

  • ➧দিন দিন মশার উৎপাত বেড়েই চলছে রাজধানীতে

  • ➧রাজধানীর একটি স্কুল কক্ষের ভেতরে ছাত্রীকে গনধর্ষণ

  • ➧ফেসবুকে যা লিখেই আত্মহত্যা করল কুলসুম পিংকি

  • ➧দুই সন্তানকে হত্যার পর মা নিজেই আত্মহত্যা করেছেন