Friday , 23 February 2018
Home সারা-বাংলা সিলেট বিভাগ সিলেট প্রকাশ্যে কান ধরে টানাহেঁচড়া মারধর

প্রকাশ্যে কান ধরে টানাহেঁচড়া মারধর

সিলেটে বন্যাদুর্গত এলাকার এক বাসিন্দা ত্রাণ পাননি এমন অভিযোগ করার পর ক্ষমতাসীন দলের নেতার হাতে লাঞ্ছিত হয়েছেন। মারধর করার পর তার কান টেনে ধরেন ওই আওয়ামী লীগ নেতা।

এ নিয়ে ক্ষোভ বিরাজ করছে স্থানীয়দের মধ্যে। ন্যক্কারজনক এ ঘটনা ঘটেছে দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নে। ত্রাণ নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুধী সমাবেশের আয়োজন করেন।

এ সমাবেশে তাকে প্রকাশ্যে কান ধরে টানাহেঁচড়া, মারধর করা হয়। জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টায় দাউদপুর ইউনিয়ন পরিষদে ইনাতআলীপুর গ্রামের সোনা মিয়ার ছেলে লুৎফুর রহমান লকুসকে স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুল বাছিত বকুল মারধর করেছেন।

শুধু মারধর করেই ক্ষান্ত হননি। তাকে তাড়িয়ে দিয়েছেন ইউনিয়ন পরিষদ থেকে। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যানসহ গণমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অভিযুক্ত আওয়ামী লীগ নেতা বাবুল মিয়া জানান, ত্রাণ পাননি এমন অভিযোগ করার পর জনরোষের শিকার হন লকুস। ক্ষুব্ধ জনতার হাত থেকে তাকে বাঁচাতে ধাক্কা দিয়ে একটি কক্ষে নিয়ে রক্ষা করেছি।

স্থানীয় ওয়ার্ড মেম্বার হিরা মিয়া জানান, এর আগে ভিজিএফ দেয়া হয়েছে। কিন্তু সে ত্রাণ পায়নি এমন অভিযোগ করার পর স্থানীয় আওয়ামী লীগ নেতারা ক্ষেপে যান।

সে বিত্তশালী, ত্রাণ পাওয়ার উপযুক্ত নয়। এর বেশি তিনি কিছু বলতে চাননি। ইউপি চেয়ারম্যান এইচএম খলিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সুধী সমাবেশে অনেকেই অনেক অভিযোগ করেছেন।

লকুস মিয়া ত্রাণ পাননি অভিযোগ করার পর স্থানীয় আওয়ামী লীগ নেতা বাবুল মিয়া জনগণের রোষানল থেকে বাঁচাতে তাকে ধাক্কা দিয়ে সরিয়ে নেন। এর বাইরে কিছু ঘটে থাকলে তার জানা নেই।

ট্যাগ সমূহঃ ,
ডেস্ক প্রকাশক (উ/প্র) | Published On:July 23, 2017

❝আরো পড়ুন❞

➧শারীরিক সম্পর্কঃ আগে পরে যা করবেন, যা করবেন না

➧মানুষ জেনেটিকভাবে একগামী সম্পর্কের জন্য তৈরি হয়েছে

➧সত্যি প্রেমটা করতে ইচ্ছুক ? জানিয়ে রাখি, প্রেমের ৭টি ধাপ

➧‘‘সবিতা ভাবি’’ নিয়ে মাতামাতি, কে এই সবিতা ভাবি?

➧অবৈধ শারীরিক সম্পর্কে কতটা আগ্রহী মেয়েরা?

➧পুরুষরা মহিলাদের স্তনের দিকে চেয়ে থাকে কেন?

❝এই বিভাগের আরো পোস্ট পড়ুন❞

  • ➧জামায়াত নিয়ন্ত্রিত একটি ছাপাখানা সিলগালা করেছে পুলিশ

  • ➧সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে

  • ➧হাওড়ে ইলিশ মাছ ধরা পড়ায় স্থানীয়রাও কিছুটা অবাক

  • ➧সিলেটে ভূমিকম্পে আহতের সংখ্যা ৩২

  • ➧সিলেট কারাগারে হত্যামামলার আসামির ফাঁসি কার্যকর