Friday , 23 February 2018
Home খেলা-ধুলা যে কারণে কাঁদলেন মুশফিক

যে কারণে কাঁদলেন মুশফিক

গতকাল বেলা দুইটায় আকস্মিকভাবেই সংবাদমাধ্যমের সামনে এলেন মুশফিকুর রহিম। বিপর্যস্ত চেহারা, মুখ থমথমে। বিসিবির অন্যতম পরিচালক ও বিপিএলের দল বরিশাল বুলসের স্বত্বাধিকারী এম এ আওয়াল চৌধুরী তাঁকে নিয়ে যে মন্তব্য করেছেন, তাতে শুধু হতাশই হননি, ভীষণ অপমানিত বোধ করেছেন।

মুশফিক গত বিপিএল খেলেছেন বরিশাল বুলসের ‘আইকন’ হিসেবে। যদিও তিনি নাকি শুরুতে এই দলে খেলতে রাজি ছিলেন না। বিসিবির অনুরোধেই পরে রাজি হয়েছেন। টুর্নামেন্টের শুরুর দিকে ভালো খেললেও মাঝপথে ছন্দ হারিয়ে ফেলে তাঁর দল। পরে শেষ চারে উঠতে ব্যর্থ হন মুশফিকরা।

দলের পারফরম্যান্স যা-ই হোক, মুশফিকের ব্যাটিং নিয়ে প্রশ্ন তোলার সুযোগ নেই। ১২ ম্যাচে ৩৭.৮৮ গড়ে ৩৪১ রান করে দলের ব্যাটসম্যানদের মধ্যে তিনিই ছিলেন সবার ওপরে।

পরশু একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে মুশফিক-প্রসঙ্গ উঠলে বরিশাল বুলসের অন্যতম মালিক এম এ আওয়াল বলেন, ‘ফ্র্যাঞ্চাইজি নিয়ে বাজে মন্তব্য করায় গত বছর তাকে চিঠি দেওয়া হয়েছিল। …খেলোয়াড়েরা আশা করে তাদের সে উৎসাহ দেবে, একসঙ্গে বসে পরিকল্পনা করবে। সে ভালো খেলোয়াড় কিন্তু ভালো অধিনায়ক নয়।’

এই মন্তব্যেই ক্ষুব্ধ মুশফিক। এ নিয়ে কথা বলতে গিয়ে কাল তিনি এতটাই আবেগতাড়িত হয়ে পড়েন যে সংবাদ সম্মেলনই শেষ করতে পারেননি। ‘মল্লিক ভাই (বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্যসচিব) বলেছেন, ওনারা ব্যাপারটা দেখবেন। আজ আমার সঙ্গে হয়েছে। কাল অন্যদের সঙ্গে যে এমনটা হবে না, এর নিশ্চয়তা নেই। একজন খেলোয়াড় এতটুকু সম্মান আশা করতেই পারে। দেশকে এত দিন সার্ভিস দিচ্ছি, এতটুকু সম্মান…।’ মুশফিকের গলাটা যেন ধরে আসে।

ট্যাগ সমূহঃ ,
ডেস্ক প্রকাশক (উ/প্র) | Published On:July 16, 2017

❝আরো পড়ুন❞

➧নতুন বিয়ে হয়েছে? জানুন কাছে আসার টিপস্

➧জেনে নিন, যৌন দুর্বলতা থেকে বাচতে যা কখনই করবেন না !

➧নারীরা কোন ধরনের পর্নোগ্রাফি দেখতে পছন্দ করে?

➧জানুন যে সমস্ত নারীদেরকে বিবাহ করা যাবে না

➧সপ্তাহে কতবার শারীরিক মিলনে আগ্রহী হয় নারীরা?

➧জানুন স্বপ্নদোষ কি সাস্থের জন্য উপকারি না ক্ষতিকর

❝এই বিভাগের আরো পোস্ট পড়ুন❞

  • ➧ক্রিকেটারের মাঠের বাইরের কার্যকালাপে বিব্রত বিসিবি

  • ➧পাকিস্তান ক্রিকেট বাঁচাতে পিসিবি বাতিলের দাবি

  • ➧দেশের হয়ে সর্বোচ্চ গোলদাতা হয়েছেন লিওনেল মেসি

  • ➧ইংরেজি নববর্ষকে যেভাবে বরণ করলো সাকিব-মুশফিকরা

  • ➧রোনালদোর জোড়া গোলে ২-১ ব্যবধানে জয় পেয়েছে রিয়াল