Friday , 23 February 2018
Home অপরাধ প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় কলেজছাত্রীর এ অবস্থা

প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় কলেজছাত্রীর এ অবস্থা

বখাটের হাত থেকে রক্ষার জন্য সুদুর দ্বীপ ছেড়ে চট্টগ্রাম শহরে লেখাপড়া করতে গিয়েও রেহাই মেলেনি কলেজছাত্রী সাবেরার। প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় এলাকার চিহ্নিত বখাটে তার দলবল নিয়ে সাবেরাকে অপহরণ করতে যায়। এতে ব্যর্থ হয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত ও দা দিয়ে কুপিয়ে তার শরীর ক্ষতবিক্ষত করা হয়েছে।

ঈদের পরের দিন গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে কক্সবাজারের মহেশখালী দ্বীপের বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাঘোনা গ্রামে এ ঘটনা ঘটে।
গুরুতর অবস্থায় সাবেরাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দায়ের কোপ ও ছুরিকাঘাতে তার মুখ, ঘাড় ও হাত ক্ষতবিক্ষত হয়ে গেছে।

মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, “ঘটনাটি অত্যন্ত নির্মম। একটি মেয়ে প্রেমে সাড়া না দেওয়ায় তাকে এমন অমানবিকতার মুখে পড়তে হবে- তা চিন্তা করতেও খারাপ লাগে। ” তিনি বলেন, “ইতিমধ্যে ঘটনায় জড়িত এনায়েতুল্লাহ নামের এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। এনায়েতুল্লাহ ও খাইরুল আমিন
মহেশখালী দ্বীপের তালিকাভুক্ত সন্ত্রাসী। আটক এনায়েতুল্লাহ স্বীকার করেছে সে মেয়েটিকে দা দিয়ে কুপিয়েছে। ”

পারিবারিক সূত্রে জানা গেছে, কলেজছাত্রী সাবেরা হোসনা ঈদের ছুটিতে চট্টগ্রাম শহর থেকে বেড়াতে এসেছিল দ্বীপের গ্রামের বাড়িতে। বড় মহেশখালী বালিকা বিদ্যালয়ে পড়ার সময় থেকেই বখাটে খাইরুল আমিন সাবেরার পিছু নেয়। দ্বীপে ঘরের কাছে কলেজ থাকা সত্ত্বেও এসএসসি পাশের পর ওই বখাটের হাত থেকে রক্ষা পেতে চট্টগ্রাম কাপাসগোলা কলেজে ভর্তি হয় সে। সাবেরা চট্টগ্রামের কলেজটিতে এইসএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী এখন।

অপরদিকে, বখাটে খাইরুল আমিন বড় মহেশখালীর মিয়াজির পাড়ার বাসিন্দা। মহেশখালী কলেজ থেকে আগামী এইচএসসি পরীক্ষায় তৃতীয়বারের মতো অংশ নেওয়ার কথা তার। কলেজ ছাত্রী সাবেরার জ্যেষ্ঠ ভাই নাজমুল আহসান জানান, বখাটে খাইরুল আমিন স্কুলে পড়ার সময় থেকেই তার বোনের পিছু নেয়। ঘটনার সময় বখাটে তার আরো ৪-৫ জন সঙ্গী নিয়ে রাতে তাদের ঘরের আঙ্গিনায় ওত পেতে ছিল। রাত ১০টার দিকে তার বোন সাবেরা ঘরের উঠানে বের হওয়ার পরপরই সশস্ত্র বখাটের দল তাকে অপহরণ করতে ঝাপটে ধরে। এতে সে চিৎকার দিতে শুরু করলে ওরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত এবং দা দিয়ে কোপায়।

ট্যাগ সমূহঃ
ডেস্ক প্রকাশক (উ/প্র) | Published On:June 29, 2017

❝আরো পড়ুন❞

➧আবেদনময়ী নয়, পরোপকারী পুরুষরা বিছানায় বেশি সফল

➧নতুন বিয়ে হয়েছে? জানুন কাছে আসার টিপস্

➧জেনে নিন কোন তিলের কী অর্থ…

➧‘‘সবিতা ভাবি’’ নিয়ে মাতামাতি, কে এই সবিতা ভাবি?

➧কিছু মানুষ যৌনমিলনেও লিপ্ত হচ্ছেন!

➧এই জিনিসগুলি পুরুষের কাছে আশা করতে নেই নারীর

❝এই বিভাগের আরো পোস্ট পড়ুন❞

  • ➧রাস্তায় কুপ্রস্তাব, সম্মতি না মেলায় তুলে নিয়ে গিয়ে ধর্ষণ

  • ➧কিশোরী সুমি ধর্ষনের শিকার, মামলা করতে বাধাঁ

  • ➧মেলার নামে চলছে উলঙ্গ নৃত্য চারিদিকে ছিঃ ছিঃ রব

  • ➧শিক্ষিকাকে শ্লীলতাহানির চেষ্টা, চালক ও তার সহযোগী আটক

  • ➧স্কুলের টয়লেটের মধ্যেই ধর্ষিত হল নাবালিকা ছাত্রী